Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ কর্মকর্তার পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ২০:৫০

রাজশাহী: রাজশাহীতে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে তার স্ত্রীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বিকেলে রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর গুরুতর আহত অবস্থায় এসআই ইফতেখার আল-আমিনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জরুরি বিভাগ থেকে প্রথমে তাকে দুই নম্বর ওয়ার্ডে দেওয়া হয়েছিল। এরপর সন্ধ্যায় তাকে অপারেশন থিয়েটারে (ওটি) নেওয়া হয়।

এসআই ইফতেখার আল-আমিন নগরীর বোয়ালিয়া থানার মালোপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ। এ বিষয়ে কথা বলার জন্য বেশ কয়েকবার বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পারিবারিক কলহের জেরে উপপরিদর্শক (এসআই) ইফতেখার আল আমিনের স্ত্রী এ ঘটনা ঘটিয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আমাদের হেফাজতে রাখা হয়েছে। পরে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের দুই নম্বর ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক আহমেদ উল্লাহ জানান, ধারালো কিছু দিয়ে এই পুলিশ কর্মকর্তার পুরুষাঙ্গ দুই ভাগ করে দেওয়া হয়েছে। এ কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন।

সারাবাংলা/এমও

পুরুষাঙ্গ পুলিশ কর্মকর্তা স্ত্রী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর