Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে লায়নস ক্লাবের রজতজয়ন্তী উৎসব শনিবার

স্পেশাল করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ২১:২০

চট্টগ্রাম ব্যুরো : লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনালের চট্টগ্রাম জেলা শাখার ২৫ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য রজতজয়ন্তী উৎসবের আয়োজন করা হয়েছে। ১১ ডিসেম্বর শনিবার নগরীর নেভি কনভেনশন হলে এই উৎসব হবে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫-বি৪ এর পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পড়েন রজতজয়ন্তী উৎসব উপ-কমিটির চেয়ারম্যান ও ক্লাবের জেলা কমিটির দ্বিতীয় ভাইস জেলা গভর্নর এম মহিউদ্দিন চৌধুরী।

এতে বলা হয়, শনিবার সকাল ১০টায় রজতজয়ন্তী উৎসবের উদ্বোধন হবে। এতে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মোহাম্মদ কামরুল হাসান। দেশে লায়ন্স ক্লাবের নেতৃত্ব দেওয়া ব্যক্তিরা এতে উপস্থিত থাকবেন।

২৫ বছর আগে ১৯৯৬ সালে চট্টগ্রামে লায়নস ইন্টারন্যাশনাল ক্লাবের যাত্রা শুরু হয়। রজতজয়ন্তী উপলক্ষে অনুষ্ঠানের পাশাপাশি সেবাধর্মী বিভিন্ন কাজও করছে সংগঠনটি।

সংবাদ সম্মেলনে বলা হয়েছে, এরইমধ্যে ১৬ জন গৃহহীনকে ঘর তৈরি করে দেওয়া হয়েছে। ১০টি রিকশা ও ১০টি ভ্যান দেওয়া হয়েছে। ৫০টি ওয়ারড্রব বিতরণ করা হয়েছে। রজতজয়ন্তী অনুষ্ঠানের দিন সুবিধাবঞ্চিত পরিবারের তিন মেয়েকে ক্লাবের আর্থিক সহযোগিতায় বিয়ে দেওয়া হবে। এ ছাড়া এরইমধ্যে ৩০০ জনের চোখের ছানি অপারেশন করা হয়েছে।

এ সময় জেলা লায়নস ক্লাবের জেলা গভর্নর আল সাদাত দোভাষ, প্রথম ভাইস গভর্নর শেখ শামসুদ্দিন আহমেদ এবং উৎসব উপ-কমিটির জোন চেয়ারপারসন হাসান আকবর উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/একে

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর