Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অতি উৎসাহীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু: কৃষিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ ডিসেম্বর ২০২১ ২৩:১৭

নারায়ণগঞ্জ: বিএনপি-জামায়াত ও ভূমিদস্যু সন্ত্রাসীদের ইউনিট-ওয়ার্ড কমিটিতে স্থান না দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক। তিনি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ইতিমধ্যে অতিকথন-অতি উৎসাহীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু করে দিয়েছেন। অপরাধ করলে আর কাউকে ছাড় দেওয়া হবে না।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা ১১টায় রাজধানীর ডেমরায় ডিএসসিসির ৭০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আওতাধীন ত্রিবার্ষিক ইউনিট সম্মেলনে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বিজ্ঞাপন

ড. আবদুর রাজ্জাক বলেন, ‘আওয়ামী লীগ টানা তিন বার ক্ষমতায় আছে, এই সুযোগে ক্ষমতার স্বাদ পেতে অনেকে নানা কৌশলে অনুপ্রবেশকারীদের দলে ভিড়িয়েছেন। আগামীতে তাদের বিরুদ্ধেও অভিযোগ এলে কঠোর থেকে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, ‘দলকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে এবং ঢেলে সাজাতে দিন রাত অবিরাম পরিশ্রম করে যাচ্ছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের মানুষকে ভোট ও গণতন্ত্রের অধিকার ফিরিয়ে দিয়ে আজ বিশ্বনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেছেন। দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন।’

এর আগে, বেলা ১১টায় বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। এ সময় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন- ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খান মাসুদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ৭০নং ওয়ার্ড কাউন্সিল আতিকুর রহমান আতিক, ৬৮নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিনসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেমরা ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হাবু ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. আবুল বাশার।

সারাবাংলা/এমও

অ্যাকশন শুরু কৃষিমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর