Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাওনা টাকা চাওয়ায় নারীকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ ডিসেম্বর ২০২১ ২২:১৩

লালমনিরহাট: জেলার আদিতমারী উপজেলায় পাওনা টাকা চাওয়ায় এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গরবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার সাপ্টিবাড়ি ইউনিয়নের দুরারকুটি কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারীর নাম রহিমা বেগম (৫৫)। তিনি ওই গ্রামের আব্দুল মান্নানের স্ত্রী। আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার দুরারকুটি কলোনি এলাকার আব্দুল গণির ছেলে সাইফুল ইসলাম (৩০) বাড়ির পাশে একটি গালামালের দোকান করতেন। সেই দোকানে মালামাল কেনার সময় প্রতিবেশী নারী রহিমা বেগমের কাছ থেকে কিছুদিনের জন্য ৭০ হাজার টাকা ঋণ নেন। কিন্তু সেই টাকা পরিশোধ করতে দেরি করেন সাইফুল। টাকার জন্য চাপ দিলে উল্টো রহিমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন সাইফুল। পুলিশ সেই মামলার তদন্তে গেলে বিষয়টি জানাজানি হয়।

আরও জানা যায়, মঙ্গলবার বিকেলে সাইফুলের দোকানে গিয়ে মামলার করার কারণ ও পাওনা টাকা চাইলে রহিমার ওপর ক্ষিপ্ত হন তিনি। একপর্যায়ে দোকানে থাকা লাঠি দিয়ে রহিমাকে মারধর করেন সাইফুল। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় রহিমাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ বিষয়ে আদিতমারী থানা ওসি মোক্তারুল ইসলাম বলেন, এ ঘটনার খবর পেয়েছি। ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

নারীকে পিটিয়ে হত্যা পাওনা টাকা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর