Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সরকারি বিদ্যালয়ে ভর্তি লটারির ফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট
১৫ ডিসেম্বর ২০২১ ২২:৪৩

ঢাকা: ২০২২ শিক্ষাবর্ষে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তি করতে সরকারি মাধ্যমিক বিদ্যালয়গুলোতে লটরির ফলাফল প্রকাশ করা হয়েছে।

বুধবার (১৫ ডিসেম্বর) বিকেলে রাজধানীর সেগুনবাগিচার আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে এক অনুষ্ঠানে লটারির মাধ্যমে ফলাফল প্রকাশ কার্যক্রমের উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী দীপু মনি। এরপর থেকেই http://gsa.teletalk.com.bd ওয়েবসাইটে লটারির ফলাফল দেখা যাচ্ছে।

বিজ্ঞাপন

এ বছর সরকারি বিদ্যালয়গুলোতে ভর্তি হতে সাড়ে পাঁচ লাখের কাছাকাছি আবেদন জমা পড়েছিল। ৪০৫টি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত ভর্তির জন্য মোট ৮০ হাজার ৯১টি শূন্য আসন শূন্য ছিল। ভর্তির জন্য এ সব বিদ্যালয়ে গত ২৫ নভেম্বর থেকে অনলাইনে কার্যক্রম শুরু হয়। যার চূড়ান্ত ফলাফল আজ প্রকাশ হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এই লটারি তত্ত্বাবধায়ন করেন। যাতে মোবাইল ফোন অপারেটর টেলিটক কারিগরি সহায়তা দেয়। এই লটারির ফলও তাই ওয়েবসাইটের বাইরে টেলিটক মোবাইল নম্বর থেকে পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে ফল পেতে GSA<Space>RESULT<Space>USER ID লিখে পাঠিয়ে দিতে হবে 16222 নাম্বারে।

সারাবাংলা/টিএস/একে

লটারি সরকারি স্কুলে ভর্তি

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর