Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে গিয়ে বিএনপির হট্টগোল

সিনিয়র করেসপন্ডেন্ট
১৬ ডিসেম্বর ২০২১ ১২:৪৫

জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে গিয়ে হট্টগোলে পড়ে যান বিএনপি সিনিয়র নেতা রুহুল কবির রিজভী, ছবি: সারাবাংলা

ঢাকা: সাভারের জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। তবে দলের অতি উৎসাহী নেতাকর্মীদের জন্য হট্টগোলে বাধে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে বিএনপির পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সরেজমিনে দেখা যায়, সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হলে দলের সিনিয়র নেতাদের সঙ্গে নিয়ে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় স্মৃতিসৌধের সামনে বিএনপি নেতাকর্মীরা নিজেদের মধ্যে হাতাহাতি শুরু করেন। বেদি ত্যাগ করতেও মির্জা ফখরুল ও রুহুল কবির রিজভীকে বেগ পোহাতে হচ্ছিল। এতে ফখরুল, রিজভীসহ কয়েকজন শীর্ষ পর্যায়ের নেতা প্রায় পড়ে যান। এ সময় আমানুল্লাহ আমানকে দেখা যায় নেতাকর্মীদের দিকে উত্তেজিত হয়ে তেড়ে যেতে।

এদিকে বেদি থেকে অনেকটা দূরে গিয়েও নেতাকর্মীদের ভিড় আর চাপে ঠিকভাবে বক্তব্য দিতে পারেননি মির্জা ফখরুল। আর স্মৃতিসৌধের যে অংশে দাঁড়িয়ে মির্জা ফখরুল বক্তব্য দিচ্ছিলেন, তার আশেপাশের বেশ কয়েকটি ফুলের টব ভেঙে যায়। নেতাকর্মী ও সংবাদকর্মীদের ভিড়ে আহত হন দু’জন সংবাদকর্মীও।

বক্তব্য দিলেও হট্টগোলের মধ্যে টেলিভিশন ও পত্রিকার সাংবাদকর্মীরা বিএনপি মহাসচিবের বক্তব্য ধারণ করতে পারেননি। একাধিক অনলাইন ও দৈনিক পত্রিকার সাংবাদিকরা মুঠোফোনে বক্তব্য রেকর্ড করলেও নেতাদের আওয়াজ ছাড়া বিএনপির মহাসচিবের বক্তব্য শোনা যায়নি।

সারাবাংলা/ইএইচটি/এনএস

জাতীয় স্মৃতিসৌধ টপ নিউজ বিএনপি বিজয় দিবস


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর