Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ডিসেম্বর ২০২১ ২২:৪৭

যশোর: যশোরে ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছেন। রোববার (১৯ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে শহরের শংকরপুরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ছাব্বির হোসেন (২০) শংকরপুরের আকবর হোসেনের ছেলে।

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, কয়েক জন যুবক ছাব্বিরকে ডেকে নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। পুলিশ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে।

বিজ্ঞাপন

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. জসিমউদ্দিন জানান, বেলা ১২টা ২৮ মিনিটের দিকে ছাব্বিরকে হাসপাতালে আনা হয়। সমস্ত শরীর তার রক্তাক্ত ছিল, কোথায় কোথায় আঘাত বোঝার উপায় ছিল না। ওই অবস্থায় হাসপাতালে ভর্তি নেওয়া হয়। পরে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ছাব্বিরের ভাই রাব্বি হোসেন জানান, ছাব্বির ঢাকায় একটি ওয়েল্ডিং কারখানায় কাজ করতো। সেখানে নাগরিক সনদপত্রের প্রয়োজন হওয়ায় সে বাড়ি আসে। বাস টার্মিনাল এলাকায় তার বাবার ছোট একটি খাবারের হোটেল রয়েছে। সেখানে সে বসেছিল। এসময় সুইট নামে এক যুবক তাকে ডেকে পাশের একটি মাঠে নিয়ে যায়। সেখানে মুসা নামে অপর এক জন তাকে ছুরিকাঘাত করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সারাবাংলা/এমও

ছুরিকাঘাত যুবক খুন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর