Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হঠাৎ পদ্মাসেতুতে প্রধানমন্ত্রী, হাঁটলেন বোনকে নিয়ে

সিনিয়র করেসপন্ডেন্ট
৩১ ডিসেম্বর ২০২১ ১১:৫৪

ঢাকা: শুক্রবার সকালে হঠাৎই স্বপ্নের পদ্মাসেতুতে উপস্থিত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা। দুই বোন সেতুর ৭ নম্বর পিলার থেকে ১৮ নম্বর পিলার পর্যন্ত পায়ে হেঁটে যান। সংক্ষিপ্ত সফর শেষে ফিরে আসেন ঢাকায়।

‍শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে পদ্মা সেতু পরিদর্শনে যান তিনি। সেতুর সাত নম্বর পিলার থেকে ১৮ নম্বর পিলার পর্যন্ত প্রায় ২ কিলোমিটার হেঁটে দেখেন শেখ হাসিনা।
স্বপ্নের পদ্মা সেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন

এ খবর নিশ্চিত করে প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস রানা জানান, প্রধানমন্ত্রী গাড়ি নিয়ে পদ্মা সেতুতে ওঠেন। পরে সেতুর ৭ নম্বর পিলার থেকে ১৮ নম্বর পিলার পর্যন্ত ১৬৫০ মিটার পথ পায়ে হাঁটেন। এরপর আবার গাড়িতে ওঠেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী মাওয়া প্রান্ত দিয়ে সকাল ৭টা ৫০ মিনিটে সেতুতে ওঠেন। সাড়ে আটটার দিকে সেতুর জাজিরা প্রান্ত দিয়ে নামেন। জাজিরা প্রান্তে সেতুর সার্ভিস এরিয়া দুইয়ে বোনকে নিয়ে সকালের নাস্তা করেন। পরে আবার সেতু পার হয়ে ফিরে আসেন সড়কপথে।

এর আগে গত ২৪ জানুয়ারি গোপালগঞ্জের টুঙ্গীপাড়া থেকে ঢাকায় ফেরার পথে বারবার তাকিয়ে স্বপ্নের পদ্মাসেতু দেখছিলেন প্রধানমন্ত্রী। হেলিকপ্টার থেকেই বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বেশ কিছু ভিডিও মোবাইল ক্যামেরায় ধারণ করেন।

আজ শুক্রবার প্রধানমন্ত্রীর দৈনিক কর্মসূচিতে বিকেল চারটায় বঙ্গভবনে নবনিযুক্ত প্রধান বিচারপতির শপথ গ্রহণ অনুষ্ঠানে যোগদান এবং সন্ধ্যা ছয়টায় বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার কর্মসূচি ছিল। তিনি ইংরেজি বছরের শেষ দিনের সকালে আকস্মিক ছোট বোন শেখ রেহানাকে নিয়ে পদ্মা সেতু পরিদর্শনে যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এএম

টপ নিউজ পদ্মাসেতু প্রধানমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর