Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘নির্বাচন নিয়ে হাস্যকর দাবি থেকে সরে আসতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জানুয়ারি ২০২২ ০০:০৮

ময়মনসিংহনিবন্ধিত রাজনৈতিক দলগুলোকে নির্বাচন নিয়ে ‘হাস্যকর’ দাবি থেকে সরে আসার আহ্বান জানিয়েছেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল।

শুক্রবার (৩১ ডিসেম্বরবিকেলে ময়মনসিংহের টাউন হল ময়দানে ময়মনসিংহ বিভাগীয় ইসলামী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

মোস্তফা আমীর ফয়সল বলেছেন, ‘তত্তাবধায়ক সরকার নয়সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই নির্বাচন হবে। আর যথা সময়েই হবে নির্বাচন। একটি দল যদি নির্বাচনে না আসেআরও দল তো আছে। জাকের পার্টি বর্তমান সরকারের অধীনেই নির্বাচন করবে। তাই হাস্যকর দাবি ও বক্তব্য থেকে রাজনৈতিক দলগুলো সরে আসতে হবে।

তিনি বলেন, ‘তত্তাবধায়ক সরকার নিয়ে এখন কথা বলার অর্থ হচ্ছে দেশে বিবাদ সৃষ্টির চেষ্টা করাল। তবে নির্বাচনে বাধা দেওয়ার ক্ষমতা কারও নেই।’

বিদেশি ষড়যন্ত্র থেকে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, ‘মুসলমান কেন পরস্পর হানাহানি করবে। এটা বুদ্ধির বৈকল্য। তাদের চিন্তাচেতনাভাবনাকল্পনায় ঘুন ধরেছে। অর্থ বিত্তস্বার্থের কাছে তারা বিক্রি হচ্ছে। সীমাহীন ভোগবিলাসআত্মকেন্দ্রীকতায় মত্ত তারা। মনে রাখতে হবেসামনে মুসলমানদের জন্য ভয়াবহ দুঃসময়। এখন থেকে সচেতন না হলে সর্বনাশ হবে।’

সারাবাংলা/এজেড/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর