Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুনের সাত বছর পর ধরা আসামি

স্পেশাল করেসপন্ডেন্ট
৩ জানুয়ারি ২০২২ ১৭:৫৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে হত্যাকাণ্ডের প্রায় সাত বছর পর এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। চাঞ্চল্যকর ওই হত্যা মামলার রায় ঘোষণার জন্য ১১ জানুয়ারি আদালতে সময় নির্ধারিত আছে।

রোববার (২ জানুয়ারি) রাতে পটিয়া উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার বাইপাস সড়ক থেকে র‌্যাবের একটি টিম আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতার রমিজ উদ্দিনের বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায়। তাকে রাঙ্গুনিয়ার জিল্লুর ভাণ্ডারি হত্যা মামলায় গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। এছাড়া তার বিরুদ্ধে তিনটি হত্যাসহ আরও পাঁচটি মামলা আছে।

র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান সারাবাংলাকে বলেন, ‘২০১৫ সালে জিল্লুর ভাণ্ডারি হত্যা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি রমিজ। ঘটনার পর থেকে সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমর তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।’

২০১৫ সালের ২১ জানুয়ারি রাতে রাঙ্গুনিয়া উপজেলার রানীর হাট বাজারের কাছে জিল্লুর ভান্ডারি নামে এক ব্যক্তিকে গুলি করে খুন করা হয়। নিহতের ছোট ভাই রাঙ্গুনিয়া থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলায় ২০১৬ সালের ৯ অক্টোবর ১৩ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।

২০১৯ সালের ২৮ মে ১৩ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত। ১১ জানুয়ারি এ মামলার রায় ঘোষণার তারিখ নির্ধারিত আছে।

সারাবাংলা/আরডি/এমও

আসামি খুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর