Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোটে হেরে ৫টি বাড়ির রাস্তা বন্ধ করলেন প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২২ ১৪:৫৬

ছবি: সারাবাংলা

চাঁদপুর: জেলার কচুয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পরাজিত হয়ে পাঁচ বাড়ির মানুষের চলাচলের ৩টি রাস্তা বন্ধ করে দিলেন পরাজিত প্রার্থী মোজাম্মেল হক ও তার সমর্থকরা।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) উপজেলার সাচার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাগদৈল গ্রামে গাছের ডাল ও বাঁশ দিয়ে ওই সরকারি রাস্তা বন্ধ করে দেন বলে জানিয়েছেন এলাকাবাসী। এর আগে গতকাল বুধবার (৫ জানুয়ারি) ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়।

রাগদৈল গ্রামের মোয়াজ্জেম হোসেন,জাকির হোসেন, শহীদুল ইসলাম, আবু হানিফ ও কাউছারসহ বেশ কয়েকজন অভিযোগ করে বলেন, ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে এম আব্দুর রহমান ফুটবল প্রতীকে জয়ী হয়। আর পরাজিত হন মোজাম্মেল হক, তার প্রতীক ছিল আপেল। এতে ক্ষুব্ধ হয়ে ৫ টি বাড়ির যাতায়াতের পথ বন্ধ করে দেন। এতে করে কৃষিকাজসহ যাতায়াতে ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী। এ পরিস্থিতিতে যাতায়াতের পথ খুলে দিতে স্থানীয় প্রশাসনের কাছে সহযোগিতা চেয়েছেন ভুক্তভোগীরা।

নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়ে মোজাম্মেল হক বলেন, এটা বাড়ির লোকজনের বিষয়। ব্যক্তিগত জায়গা হওয়ায় বাড়ির লোকজন পথ বন্ধ করে দিয়েছেন। এতে আমার কিছু করার নেই।

এ বিষয়ে সাচার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির হোসেন বলেন, নির্বাচনে পরাজিত হয়ে মোজাম্মেল হক চলাচলের পথ বন্ধ করে দিয়েছেন, তা মোটেও উচিত হয়নি। বিষয়টি জানার পর থেকে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চলছে। আমরা অবশ্যই যথাযথ ব্যবস্থা নেব।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, ওই ইউনিয়নের মেম্বার প্রার্থীদের মধ্যে নির্বাচন নিয়ে ঝামেলা ছিল। তবে পরাজিত প্রার্থী মোজাম্মেল চলাচলের পথ বন্ধ করে দিয়েছে, তার খবরটি জানা নেই। স্থানীয়রা থানায় অভিযোগ করলে, আমরা ব্যবস্থা নেব।

সারাবাংলা/এনএস

ইউপি নির্বাচন কচুয়া উপজেলা চাঁদপুর রাস্তা বন্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর