Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নূর হোসেনের কনডেম সেলে মোবাইল ফোন, তদন্তে ৩ সদস্যের কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ জানুয়ারি ২০২২ ১৭:৩০

গাজীপুর: গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর কনডেম সেলে বসেই মোবাইল ফোনে কথা বলেতেন নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলার ফাঁসির আসামির নূর হোসেন। বুধবার (৫ জানুয়ারি) সেই কনডেম সেল থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করেছে কারা কর্তৃপক্ষ। এদিকে, ঘটনা তদন্তে ইতোমধ্যে তিন সদস্যের কমিটিও গঠন করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) সকালে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার আব্দুল জলিল ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

বিজ্ঞাপন

তিনি জানান, কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-২ এর কনডেম সেলে নূর হোসেনসহ তিনজন বন্দি রয়েছেন। নারায়ণগঞ্জের আলোচিত সেভেন মার্ডার মামলার ফাঁসির আসামি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সাবেক কাউন্সিলর নূর হোসেন। নূর হোসেন কনডেম সেলে বসে গোপনে মোবাইল ফোন ব্যবহার করছেন বলে আমরা জানতে পারি। পরে তার সেলে ৫ জানুয়ারি অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে একটি মিনি বাটন মোবাইল ফোন উদ্ধার করা হয়। সেভেন মার্ডার মামলায় নূর হোসেন ফাঁসির সাজাপ্রাপ্ত আসামি। এছাড়াও তার বিরুদ্ধে অস্ত্র ও চাঁদাবাজিসহ একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

জেল সুপার আরও জানান, কারাগারে মোবাইল ব্যবহারের অপরাধে তার বিরুদ্ধে কারাবিধি আইনে ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিষয়টি ভালোভাবে তদন্ত করা হচ্ছে।

এদিকে, ঘটনা তদন্দে কারাগারের উপ-তত্ত্বাবধায়ক উম্মে সালমাকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন- সর্ব প্রধান কারারক্ষী আসাদুর রহমান ও সদস্য সচিব ডেপুটি জেলার নুরুল মবিন। এই কমিটিকে ১১ জানুয়ারির মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

কনডেম সেল টপ নিউজ নূর হোসেন মোবাইল ফোন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর