Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধলেশ্বরীতে ট্রলারডুবি: আরও ৩ লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ জানুয়ারি ২০২২ ১৪:১৪

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লার ধর্মগঞ্জের ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনার ষষ্ঠ দিনে আরও তিন জনের লাশ উদ্ধার করেছে ফায়ারসার্ভিস ও কোস্টগার্ড। এ নিয়ে মোট ৯ জনের মরদেহ পাওয়া গেল। ট্রলারডুবির ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন আরও এক জন।

সোমবার (১০ জানুয়ারি) সকাল ৮টায় বক্তাবলী এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিসের উপ পরিচালক আলম হোসেন জানায়, যেখানে ট্রলার ডুবেছে, সেখান থেকে কিছুটা দূরে সকালে তিনটি মরদেহ উদ্ধার করা হয়। বাকি নিখোঁজ এক জন ও ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধারে অভিযান চলছে।

এ ঘটনার প্রধান তদন্তকারী কর্মকর্তা সদর উপজেলা ইউএনও রিফাত জানান, উদ্ধার হওয়া লাশ স্বজনদের কাছে হস্থান্তর করা হয়েছে এবং তাদের প্রত্যেককে সরকারের পক্ষ থেকে ২৫ হাজার টাকা করে নগদ টাকা দেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এর আগে, ৫ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হন। অন্তত ৩০ যাত্রী বহনকারী ট্রলারটি এমভি ফারহান-৬ নামের লঞ্চের ধাক্কায় ডুবে যায় নদীতে। বেশিরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও ১০ জন নিখোঁজ ছিল। পরে লঞ্চের মাস্টারসহ তিন জনকে গ্রেফতার করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। আদালত রোববার রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সারাবাংলা/একেএম

টপ নিউজ লাশ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর