Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাপ্তাই হ্রদ থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ জানুয়ারি ২০২২ ২৩:২৫

কাপ্তাই হ্রদ [ফাইল ছবি]

রাঙ্গামাটি: রাঙ্গামাটির কাপ্তাই হ্রদ থেকে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। সকালে তিনি হ্রদে ডুবে গিয়েছিলেন। স্থানীয়রা বলছেন, তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে থাকতে পারেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় জেলার কাপ্তাই উপজেলার জেটিঘাট এলাকা সংলগ্ন কাপ্তাই হ্রদে ভাসতে থাকা ওই ব্যক্তিকে উদ্ধার করে কাপ্তাই ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শাহীনুর রহমান বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে কাপ্তাই ইউনিয়নের জেটিঘাট এলাকায় আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি কাপ্তাই হ্রদের পানিতে ডুবে যান। ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। পরে কাপ্তাই ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দিলে দীর্ঘ আড়াই ঘণ্টা অভিযান চালিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের সিনিয়র স্টেশন অফিসার মো. আব্দুল মান্নান আনসারী বলেন, কাপ্তাই পুলিশ ফাঁড়ির মাধ্যমে আমরা খবরটি জানতে পারি। পরে আমাদের ডুবুরি দল নিয়ে সকাল ১০টা উদ্ধার কাজে নেমে পড়ি এবং দুপুর সাড়ে ১২টার দিকে মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

হ্রদে ডুবে মৃত্যুর শিকার ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানান পুলিশ পরিদর্শক শাহীদুর। তিনি বলেন, মরদেহটি বেওয়ারিশ। তাই এলাকার মসজিদ, মন্দিরসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরিচয় শনাক্ত করা না গেলে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে দাফনের ব্যবস্থা করা হবে।

সারাবাংলা/টিআর

অজ্ঞাত ব্যক্তির মরদেহ কাপ্তাই হ্রদ মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর