Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্ধ হচ্ছে না জবি, চলবে সশরীরে ক্লাস

জবি করেসপন্ডেন্ট
১২ জানুয়ারি ২০২২ ১৯:৫২

ঢাকা: অনলাইনে নয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে সরাসরি ক্লাস-পরীক্ষা ও অন্যান্য শিক্ষা-কার্যক্রম চলমান থাকবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড . মো . ইমদাদুল হক-এর সভাপতিত্বে তার কনফারেন্স কক্ষে আয়োজিত এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান সভায় উপস্থিত একাধিক ডিন ও চেয়ারম্যান।

সভা শেষে বিজ্ঞান অনুষদের ডিন রবীন্দ্রনাথ মন্ডল সারাবাংলাকে জানান, ক্যাম্পাসেই ক্লাস গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী মাস থেকে নতুন ব্যাচ এলে ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে ক্যাম্পাসেই ক্লাস নেওয়া হবে।। এখন যেমন ক্যাম্পাসে ক্লাস-পরীক্ষা চলছে, ঠিক তেমনি চলবে। যদি সরকার থেকে কোনো ধরনের নির্দেশনা আসে লকডাউন বা সরাসরি ক্লাস না করানোর ব্যাপারে তখন আমরা অনলাইনে যাব। অনলাইন কোনো ভালো সমাধান না। সবার উপস্থিতিতে এটাই সিদ্ধান্ত হয়েছে যে, আমরা ক্যাম্পাসেই ক্লাস ন্। আজকের সভায় এটিই একমাত্র এজেন্ডা ছিল।

সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সব অনুষদের ডিন, সব ইনস্টিটিউট পরিচালক, রেজিস্ট্রার, সব বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ) ও পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের পরিচালক উপস্থিত ছিলেন।

সারাবাংলা/একে

করোনাভাইরাস জগন্নাথ বিশ্ববিদ্যালয় জবি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর