Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এইচ টি ইমামের জায়গায় প্রচার উপকমিটির দায়িত্বে সাহাবুদ্দিন চুপ্পু

সিনিয়র করেসপন্ডেন্ট
১৪ জানুয়ারি ২০২২ ২২:০৬

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, দুদকের সাবেক কমিশনার, অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন চুপ্‌পুকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান মনোনীত করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তার হাতে মনোনয়নের চিঠি তুলে দেন।

বিজ্ঞাপন

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রধানমন্ত্রী রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের মৃত্যুতে খালি থাকা প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান পদে তাকে মনোনীত করা হয়েছে।

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য হোসেন তৌফিক (এইচ টি) ইমাম গত বছর বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১টা ১৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা দলের গঠনতন্ত্রের ২৫ (১) (ক) ধারা মোতাবেক সাহাবুদ্দিন চুপ্‌পুকে দলের প্রচার ও প্রকাশনা উপকমিটির চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করেছেন।

সারাবাংলা/এনআর/একে

আওয়ামী লীগ এইচ টি ইমাম টপ নিউজ সাহাবুদ্দিন চুপ্‌পু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর