Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালী পৌরসভায় ভোট কাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জানুয়ারি ২০২২ ১৫:২৮

নোয়াখালী: আগামীকাল শনিবার (১৬ জানুয়ারি) নোয়াখালী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৪টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণকে সামনে রেখে সকল প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন। নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রসাশনের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নির্বাচনে মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ৬৩ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় মোট ভোটার রয়েছেন ৭৫ হাজার ৭২৬ জন।

বিজ্ঞাপন

শনিবার (১৫ জানুয়ারি) বেলা ১১টায় জিলা স্কুল মাঠে নির্বাচনে মোতায়েনকৃত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং করেছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। ব্রিফিং এ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খিসা, সদর সার্কেল আকরামুল হক, আনসার ভিডিপি জেলার সহকারি কমান্ডেন্ট নূরুল আফছারসহ আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, প্রতিটি কেন্দ্রকে আমরা গুরুত্বপূর্ণ হিসেবে দেখছি। ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য ৭৫০ জন পুলিশ, ৪৫০ জন আনসার, ৩ প্লাটুন বিজিবি, ৩ প্লাটুন র‌্যাব, পুলিশের ৪টি মোবাইল টিম, ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবেন।

সারাবাংলা/এএম

নোয়াখালী পৌরসভা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর