Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজ প্রধান শিক্ষকের সন্ধান চায় পরিবার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জানুয়ারি ২০২২ ২২:১১

কিশোরগঞ্জ: জেলার মিঠামইন উপজেলার আতপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুস সালাম ভূঁইয়া (৬৫) চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। তাকে খুঁজে পেতে দেশের হৃদয়বানদের কাছে ঐকান্তিক সহযোগিতা চেয়েছে পরিবার।

আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে না পাওয়ায় ওই শিক্ষকের বড় ছেলে সাকিবুর রহমান ভূঁইয়া কিশোরগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানাচ্ছে, আবদুস সালাম ভূঁইয়া বুধবার (১২ জানুয়ারি) বিকেল অনুমান ৪টায় স্কুল ছুটি দিয়ে মিঠামইন উপজেলা সদর হতে রংনা হয়ে কিশোরগঞ্জ শহরের একরামপুর সিএনজি স্টেশনে অনুমান সাড়ে ৫টার সময় পৌঁছলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত বাসায় পৌঁছাননি।

নিখোঁজ আবদুস সালামের উচ্চতা ৫ ফুট ২ ইঞ্চি, গায়ের রং ফর্সা, দাড়িসম্বলিত মুখমন্ডল গোলাকার। পরনে ছিল সাদা পায়জামা ও পাঞ্জাবি। তার জাতীয় পরিচয়পত্র নং- 3270820172. বর্তমান ঠিকানা জেলা শহরের নীলগঞ্জ রোডের সেবা আশ্রমের পাশে। বাসার হোল্ডিং নং- ৪৪৪।

ছবির লোকটির সন্ধান জেনে থাকলে 01961740632 মোবাইল নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন তার সহধর্মিণী রহিমা আক্তার এবং মেয়ে শিক্ষক মেহনাজ ফারজানাসহ বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আতিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর