Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩০ জানুয়ারি ঢাবি ছাত্রলীগের হল সম্মেলন

ঢাবি করেসপন্ডেন্ট
১৬ জানুয়ারি ২০২২ ০০:০৯

ঢাকা: আগামী ৩০ জানুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হল শাখাগুলোর সম্মেলনের দিন ধার্য করা হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) রাতে ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের শীর্ষ চার নেতা বৈঠক করে হল কমিটি গঠনের সিদ্ধান্ত নিলেও দিন-তারিখ সংবাদ মাধ্যমকে জানাননি। কিন্তু শনিবার সন্ধ্যায় শীর্ষ চার নেতা ছাত্রলীগের দায়িত্বে থাকা আওয়ামী লীগের চার নেতার সঙ্গে আলোচনায় বসে ৩০ জানুয়ারি হল সম্মেলনের তারিখ চূড়ান্ত করেন বলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একটি সূত্র জানা গেছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: 

এর আগে, বুধবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের হল কমিটি নিয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলতে রাজধানীর ইস্কাটন গার্ডেনে লেখক ভট্টাচার্য‌ের বাসার সামনে যান বিভিন্ন হলের পদপ্রত্যাশী নেতারা। পরে ছাত্রলীগের শীর্ষ দুই নেতা তাদের নিয়ে টিএসসিসিতে এলে প্রায় ঘণ্টা দুয়েক তাদের সঙ্গে তর্কবিতর্ক হয়।

সেখানে উপস্থিত একটি হলের শীর্ষ পদপ্রত্যাশী ছাত্রলীগ নেতা সারাবাংলাকে বলেন, ‘এক পর্যায়ে জয়-লেখক তাদের আশ্বাস দিয়ে বলেন, আগামীকাল (১৪ জানুয়ারি) ঢাবি শাখা ছাত্রলীগের শীর্ষ দুই নেতা সনজিত চন্দ্র দাস ও সাদ্দাম হোসেনের সঙ্গে বৈঠক করে চলতি মাসের মধ্যেই কমিটি করে দেবেন।’

বিজ্ঞাপন

সর্বশেষ, গত দুই মাসে হলগুলোর কমিটি গঠনের জন্য দুই দফায় সম্মেলনের তারিখ ঠিক করা হলেও শেষ পর্যন্ত তা আর হয়নি।

সারাবাংলা/আরআইআর/পিটিএম

টপ নিউজ ঢাকা বিশ্ববিদ্যালয় হল সম্মেলন

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর