Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পলাশবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ জানুয়ারি ২০২২ ০৯:০৬

গাইবান্ধা: পলাশবাড়ীতে নির্মাণাধীন বাড়িতে পানি ছিটানোর সময় বিদ্যুৎস্পৃষ্টে রফিকুল ইসলাম মণ্ডল (৪৮) নামে এক হার্ডওয়্যার ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন, পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মজিদুর রহমান সাদা। রফিকুল ইসলাম উপজেলার আসমতপুর গ্রামের মাহাতাব উদ্দীন মণ্ডলের ছেলে। তিনি পরিবার নিয়ে পৌর শহরের গৃধারীপুর গ্রামে বসবাস করতেন।

বিজ্ঞাপন

পলাশবাড়ী পৌরশহরের চৌধুরী মার্কেটে মণ্ডল হার্ডওয়্যার নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। স্থানীয়ররা জানান, বিকেল সাড়ে চারটার দিকে বাড়ির পাশে নির্মাণাধীন দ্বিতল ভবনের ছাদে উঠে পাইপ দিয়ে পানি দিচ্ছিলেন রফিকুল ইসলাম। ভবনের দেড়ফুট দূরত্ব দিয়ে ৩৩শ কেভি পল্লী বিদ্যুতের তার চলে গেছে। পাইপের পানি ওই তারের সঙ্গে লাগলে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি।

পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এদিকে সন্ধ্যায় বাড়ির পাশে এসএমবি হাইস্কুল মাঠে রাখা লাশ নড়ে ওঠার গুজব ছড়ায়। পরে ডাক্তার মজিদুর ঘটনাস্থলে এসে দ্বিতীয় দফা পরীক্ষা-নিরীক্ষা করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সারাবাংলা/এএম

বিদ্যুৎস্পৃষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর