Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চীনের গুয়াংজুতে যাবে বিমানের ফ্লাইট

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ জানুয়ারি ২০২২ ২০:৫৯

ঢাকা: যাত্রীদের কথা বিবেচনা করে এবার চীনের গুয়াংজুতে ফ্লাইট চালানোর পরিকল্পনা করছে রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এরই অংশ হিসেবে গুয়াংজুতে বিমানের কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) চীনের গুয়াংজুর ৩৩৯ পূর্ব হুয়াংশি রোডের গুয়াংডং ইন্টারন্যাশনাল বিল্ডিংয়ে বিমানের অফিস নেওয়া হয়েছে।

বিমানের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে চীনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মাহবুব উজ জামান বলেন, প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে চলেছেন। চীনের সঙ্গে বাংলাদেশের গুরুত্বপূর্ণ বাণিজ্যিক সম্পর্ক রয়েছে। বিমানের জন্য এটি অত্যন্ত লাভজনক গন্তব্য হবে বলে আশা করি।

এসময় আরও উপস্থিত ছিলেন বিমানের পরিকল্পনা ও প্রশিক্ষণ পরিদফতরের পরিচালক এয়ার কমোডর (অব.) ড. মো. মাহবুব জাহান খান ও মহাব্যবস্থাপক বিপণন মোহাম্মদ সালাহউদ্দিন।

অনুষ্ঠানে গুয়াংজু প্রান্তে যুক্ত ছিলেন চীনে বিমানের ব্যবসায়িক সহযোগী সুপার পাওয়ার লজিস্টিকসের প্রতিনিধি ফিলিপ উ, স্থানীয় বাংলাদেশি কমিউনিটির প্রতিনিধি মোহাম্মদ জাহিদ হোসেন, চীনে কর্মরত বিমানের কান্ট্রি ম্যানেজার মো. শাহনেওয়াজ মজুমদার ও স্টেশন ম্যানেজার মোহাম্মদ শামীম হাসান।

সারাবাংলা/এসজে/টিআর

গুয়াংজুতে ফ্লাইট বাংলাদেশ বিমান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর