Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জালিয়ারদ্বীপে ৪ কেজি আইস উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জানুয়ারি ২০২২ ১৩:৩৯

ছবি: সারাবাংলা

কক্সবাজার: জেলার টেকনাফের নাফ নদীর জালিয়ার দ্বীপ এলাকা থেকে চার কেজি ১৭৫ গ্রাম ভয়ঙ্কর মাদক আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার মূল্য প্রায় ২২ কোটি ৩৭ লাখ ৫০ হাজার টাকা। এ সময় ৫০ হাজার পিস ইয়াবাও উদ্ধার করা হয়।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে এক সংবাদ সম্মেলনে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য জানিয়েছেন।

এ বিষয়ে শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, বুধবার ভোরে মিয়ানমার থেকে নাফ নদী হয়ে মাদকের একটি বড় চালান জালিয়ারদ্বীপ সীমান্তে প্রবেশের খবরে বিজিবির দুইটি টহল দল সেখানে অভিযান পরিচালনা করে। এতে একটি কাঠের নৌকা শূন্য রেখা অতিক্রম করে ওই এলাকা দিয়ে ঢোকার সময় বিজিবির টহলদল নৌকাটিকে চ্যালেঞ্জ করে।

তিনি আরও বলেন, এ সময় নৌকাটি মিয়ানমার সীমান্তের দিকে চলে যেতে থাকলে বিজিবি টহলদল তাদের ধাওয়া করা হয়। এ সময় নৌকাটিকে লক্ষ্য করে গুলি ছুড়ে থামানোর চেষ্টা করলে চোরাকারবারীরা নদীতে লাফ দিয়ে সাঁতরে মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়।

ক্রিস্টেল ও ইয়াবা উদ্ধারের ঘটনায় টেকনাফ মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন লেফট্যানেন্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

সারাবাংলা/এনএস

আইস উদ্ধার কক্সবাজার জালিয়ারদ্বীপ নাফ নদী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর