Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নির্বাচনে জিতিয়ে দেওয়ার নামে টাকা নেওয়া প্রতারক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ জানুয়ারি ২০২২ ১৯:৫০

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে জিতিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে বিকাশের মাধ্যমে দুই লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়া প্রতারকচক্রের সদস্য আল-আমিনকে (২৭) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত গভীর রাতে গোবিন্দগঞ্জ থানার এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে ভোলা থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা গেছে, ২৬শে ডিসেম্বর ইউপি নির্বাচনের আগে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জের (ওসি) মোবাইল নম্বর ক্লোন করে একটি সংঘবদ্ধ প্রতারকচক্র উপজেলার মহিমাগঞ্জ ইউপির নৌকা মার্কার প্রার্থী রেজওয়ান মুন্সিকে জিতিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে তার কাছ থেকে প্রতারণা করে বিকাশে দুই লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়। বিষয়টি নিয়ে তদন্তে নামে পুলিশ। গাইবান্ধা পুলিশ সুপারের নির্দেশে সিনিয়র সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহা ও অফিসার ইনচার্জ ইজার উদ্দিনের তত্বাবধানে পুলিশ মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে আল-আমিনকে (২৭) গ্রেফতার করে। গ্রেফতার আল-আমিন ভোলা জেলার দৌলতখান উপজেলার সৈয়দপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন বলেন, এই প্রতারণার সঙ্গে বেশকিছু সদস্য জড়িত রয়েছে। তারা সংঘবদ্ধভাবে সারা দেশে এই ধরণের প্রতারণা করছে। আল-আমিন তাদেরই একজন। তার ১৬৪ ধারায় বক্তব্য নেওয়ার প্রস্ততি চলছে। এই মামলায় মূল হোতাসহ প্রতারক চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা অব্যহত রয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর