Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আগৈলঝাড়ায় কিশোরী বধূর মরদেহ উদ্ধার, স্বামী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ জানুয়ারি ২০২২ ১৮:৫৭

বরিশাল: আগৈলঝাড়ায় মেঘলা আক্তার ইতি (১৭) নামে এক কিশোরী নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার জবসেন গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইতি উপজেলার ত্রিমতী মাতৃমঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী এবং একই উপজেলার ফুলশ্রী গ্রামের মৃত রুহুল আমিন সরদারের মেয়ে।

রোববার (২৩ জানুয়ারি) সকালে ইতির মা তার মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে জামাই সিহাবের বিরুদ্ধে মামলা করেছেন। ওই মামলায় দুপুরে তাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কলেজ পড়ুয়া সিহাব জবসেন গ্রামের জাহাঙ্গীর পাইকের ছেলে।

মামলার বাদী নিহতের মা রোকেয়া বেগম বলেন, ‘গত চার মাস আগে ইতির সঙ্গে সিহাবের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই ইতিকে শারীরিক নির্যাতন শুরু করে শিহাব। সর্বশেষ গত শনিবার বিকেলে ইতি প্রাইভেট পড়ে বাড়ি ফেরার সময় পথিমধ্যে সিহাবের সঙ্গে বাদানুবাদ হয়। ওই রাতে ইতি তার স্বামীকে ফোনে তাড়াতাড়ি বাড়ি ফিরতে বললে সিহাব দুর্ব্যবহার করে। স্বামীর গালমন্দে অভিমান করে ওই রাতে ঘরের আড়ার সওঙ্গ রশি বেঁধে গলায় ফাঁস দেয় সে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইতিকে মৃত ঘোষণা করেন।’

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার জানান, মামলার পর সিহাবকে গ্রেফতা করে কারাগারে পাঠানো হয়। ইতির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এমও

আগৈলঝাড়া কিশোরী নববধূ স্বামী গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর