Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘রূপগ‌ঞ্জ পপুলার হাসপাতাল’ উদ্বোধন করলেন বস্ত্র ও পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ জানুয়ারি ২০২২ ১৯:১৭

নারায়ণগঞ্জ: ‘রূপগ‌ঞ্জ পপুলার হস‌পিটাল অ্যান্ড ডায়াগন‌স্টিক সেন্টা‌র লি‌মি‌টেড’ উদ্বোধন ক‌রে‌ছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)। শ‌নিবার (২৯ জানুয়ারি) বিকা‌লে উপজেলার ভুলতা এলাকায় মহ‌োত্তম শ‌পিং সেন্টারে এই হাসপাতালের উদ্বোধন ক‌রেন মন্ত্রী।

উদ্বোধনী অনুষ্ঠা‌নে সভাপ‌তিত্ব ক‌রেন, রূপগ‌ঞ্জ পপুলার হস‌পিটাল অ্যান্ড ডায়াগন‌স্টিক সেন্টা‌র লি‌মি‌টেডের ব্যবস্থাপনা প‌রিচালক মোহাম্মদ মিলন মিয়া। এসময় প্রধান অতিথির বক্ত‌ব্যে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক), দেশের সব বেসরকারি হাসপাতালগুলোকে অর্থনৈতিক চিন্তা না করে মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার আহ্বান জানান।

বিজ্ঞাপন

‘সরকার সফলভাবে করোনা প‌রি‌স্থি‌তি মোকাবিলা করছে’

নারায়ণগঞ্জ জেলা সরকারি প্রাথ‌মিক বিদ্যালয় শিক্ষক স‌মি‌তির সভাপ‌তি আব্দুর র‌হিমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- রূপগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, নৌপ‌রিবহন মন্ত্রণাল‌য়ের যুগ্মস‌চিব প্রদীপ কুমার, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক ভুঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, রূপগ‌ঞ্জ পপুলার হস‌পিটাল অ্যান্ড ডায়াগন‌স্টিক সেন্টা‌র লি‌মি‌টেডের চেয়ারম্যান সু‌স্মিতা নি‌য়োগীসহ অনেকে।

সারাবাংলা/এমও

গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাটমন্ত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর