Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাংবাদিকের ওপর হামলাকারী মাসুদ ও তার সহযোগীর জামিন

স্টাফ করেসপন্ডেন্ট
৩০ জানুয়ারি ২০২২ ১৫:৩৬

ঢাকা: মগবাজারের পেয়ারাবাগ এলাকায় সাংবাদিক এমদাদুল হক খানকে মারধর ও মোটরসাইকেল ভাঙচুরের মামলায় রমনা থানা যুবলীগের সাবেক সহ-সভাপতি খোরশেদুল আলম ওরফে মাসুদ ও তার সহযোগী ইয়াসিন মোল্লার জামিন মঞ্জুর করেছেন আদালত।

রোববার (৩০ জানুয়ারি) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ রেজা নূরের আদালত বাদীর অনাপত্তিতে জামিনের আদেশ দেন।

এর আগে গত ২৮ জানুয়ারি সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচা থেকে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। গতকাল শনিবার (২৯ জানুয়ারি) তাদের কারাগারে পাঠিয়ে জামিন শুনানির দিন আজ রোববার ধার্য করেন আদালত।

দুই আসামির পক্ষে দীপংকর ঘোষ জামিন শুনানি করেন। শুনানিতে তিনি বলেন, ঘটনার বিষয়ে আসামিরা কিছুই জানে না। তারা পরিস্থিতির শিকার। তাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ নেই। সম্পূর্ণ অন্যায় ও বেআইনিভাবে তাদের মামলায় সম্পৃক্ত করা হয়েছে।

মামলার বাদী সাংবাদিক এমদাদুল হক খান এদিন আদালতে হাজির ছিলেন। আসামিদের জামিন দিলে আপত্তি নেই মর্মে আদালতকে জানান। তিনি জনান, মাসুদের স্ত্রী তার সহকর্মী। তার অনুরোধে এ দুই আসামিকে জামিন দিলে আপত্তি নেই। তারা জামিনে মুক্তি পেলে তার কোনো আপত্তি বা অভিযোগ নেই। তবে পরবর্তীতে আসামিদের সঙ্গে সুষ্ঠু মীমাংসা না হওয়া পর্যন্ত মামলা চলমান থাকবে।

গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচা থেকে তাদের গ্রেফতার করা হয়। জানা যায়, গত ২৬ জানুয়ারি রাতে খোরশেদুল আলম তার সহযোগীদের নিয়ে পেয়ারাবাগের ভাড়া বাসায় ঢুকে এমদাদুল হককে মারধর ও ভবনের নিচতলায় রাখা তার মোটরসাইকেলটি ভাঙচুর করেন। এমদাদুল হক ওই রাতেই খোরশেদুল আলম ও আরও অজ্ঞাত দুজনের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মামলা করেন।

বিজ্ঞাপন

মামলায় খোরশেদুলের বিরুদ্ধে জোর করে বাসায় ঢুকে হামলা চালিয়ে এমদাদুলকে জখম করে বাসা থেকে মালামাল চুরি, ভাঙচুর ও এমদাদুলের স্ত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ আনা হয়।

সারাবাংলা/এআই/এনএস

সাংবাদিক এমদাদুল হক খান সাংবাদিকের ওপর হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর