Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ জানুয়ারি ২০২২ ২১:৩৫

ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ: জেলায় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী শাহিন আলীকে (২৩) আটক করেছে পুলিশ। রোববার (৩০ জানুয়ারি) দিবাগত রাতে পৌর এলাকার গুলবাগ মহল্লায় এ ঘটনা ঘটে।

জেলার পৌর এলাকার গুলবাগ মহল্লার সাইফুল ইসলাম ওরফে মাসুদের বাড়িতে ভাড়া ছিলেন এই দম্পতি। চাঁপাইনবাবগঞ্জ সদর মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহত শামীমা খাতুন সাথী (২৩) দিনাজপুর জেলার পার্বতীপুর থানার পুরাতন রেল বাজার কলোনির মৃত শহিদুল হকের মেয়ে। আটক স্বামী শাহীন আলী (২৩) জেলার শিবগঞ্জ উপজেলার চরপাকা শ্যামপুর এলাকার বাবুল হকের ছেলে।

এ বিষয়ে ওসি মোজাফফর হোসেন জানান, রোববার দিবাগত রাতে জাতীয় জরুরী সেবা ৯৯৯’র মাধ্যমে এ হত্যাকাণ্ডের বিষয়ে আমরা জানতে পারি। এ সংবাদের পরিপ্রেক্ষিতে সদর মডেল থানার একটি পুলিশ টিম ঘটনাস্থললে পৌঁছে স্বামী শাহিন আলীকে আটক করে। একইসঙ্গে ওই মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে জানা গেছে, পারিবারিক কলহের জেরেই শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে সদর মডেল থানায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

সারাবাংলা/এনএস

শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা স্বামী আটক


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর