Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে আইনজীবী সমিতির নির্বাচনে ১২ পদে আ.লীগপন্থীরা জয়ী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৩৯

সিরাজগঞ্জ: জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৭টি পদের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২টি পদে বিজয়ী হয়েছে আওয়ামীপন্থী আইনজীবীরা। দু’টি সম্পাদকীয়সহ বাকি ৫টি পদে জয়লাভ করেছে বিএনপিপন্থীরা।

সোমবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করেন বিদায়ী সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মীর ‍রুহুল আমিন বাবু। এর আগে সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি ভবনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

প্রাপ্ত ফলাফলে সভাপতি পদে আওয়ামী লীগের গোলাম মোহাম্মদ ১৭৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী মীর রুহুল আমিন বাবু পেয়েছেন ১৬৩ ভোট। সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগের আব্দুর রউফ পান্না পেয়েছেন ১৮৭ ভোট। প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ইন্দ্রজিৎ সাহা পেয়েছেন ১৫১ ভোট।

আওয়ামী লীগ সমর্থিত বিজয়ী অন্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি লুৎফর রহমান ও আব্দুল লতিফ সরকার, সহ সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম লিটন, গ্রন্থাগার সম্পাদক মো. শাহ আলম, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, হিসাব নিরীক্ষক গোলাপ হোসেন, সহকারি হিসাব রক্ষক দ্বীপ ভাস্কর ঘোষ এবং সদস্য পদে হেদায়েতুল ইসলাম, আব্দুর রউফ রাজা ও এস এম কামরুজ্জামান খোকন।

বিএনপি সমর্থিত বিজয়ী প্রার্থীরা হলেন- সহ-গ্রন্থাগার সম্পাদক নাদিম ইবনে মোস্তফা, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সফিকুল ইসলাম আকন্দ এবং সদস্য পদে আব্দুল আজিজ সরকার, মাসুদুর রহমান ও আমান উল্লাহ মন্ডল।

সারাবাংলা/এমও

আইনজীবী সমিতির নির্বাচন সিরাজগঞ্জ জেলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর