Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমবিবিএস নয়, এসএসসি পাশ করেই ডাক্তার!

স্পেশাল করেসপন্ডেন্ট
১ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৬

চট্টগ্রাম ব্যুরো: শিক্ষার দৌড় এসএসসি পর্যন্ত। অথচ ডাক্তার সেজে দিব্যি চেম্বার খুলে দিয়ে যাচ্ছিলেন জটিল রোগের চিকিৎসা। এমনকি করতেন অস্ত্রোপচারও।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সোমবার (৩১ জানুয়ারি) রাতে নগরীর বন্দর থানার কলসি দিঘীর পাড় এলাকা থেকে চিকিৎসক নামধারী ওই প্রতারককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে নগরীর পতেঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতার জালাল হোসেনের (৩৪) বাড়ি বাগেরহাট জেলায়। চট্টগ্রাম নগরীর বন্দর থানার কলসী দিঘীর পূর্ব পাড় এলাকায় ‘আর কে ড্রাগ হাউজ’ নামে একটি ফার্মেসিতে চিকিৎসক সেজে চেম্বার খুলেছিলেন তিনি।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সিনিয়র সহকারি পরিচালক নুরুল আবছার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, জালাল তার নামের আগে ডাক্তার শব্দ উল্লেখ করে প্যাড এবং সিল তৈরি করেছিলেন। সেই প্যাডে তিনি রোগীদের চিকিৎসা পত্র দিতেন। তার চেম্বারে তল্লাশি করে চিকিৎসা সংক্রান্ত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে জালাল এসএসসি পাস হয়েও ডাক্তার সেজে প্রতারণার কথা স্বীকার করেন। বিভিন্ন জটিল রোগের জন্য ওষুধ লিখে দেওয়ার পাশাপাশি অস্ত্রপচারও করতেন বলে জানান তিনি।

সারাবাংলা/আরডি/পিটিএম

এমবিবিএস এসএসসি টপ নিউজ ডাক্তার পাস


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর