Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশের বিরুদ্ধে বিএনপির লবিস্ট নিয়োগ রাষ্ট্রদ্রোহিতা: শেখ পরশ

সারাবাংলা ডেস্ক
২ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৬

ঢাকা: সম্প্রতি বিএনপির অপরাজনীতির নিদর্শন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে, যা আমাদের সবাইকে ভীষণভাবে ব্যথিত করেছে। দেশের টাকা পাচার করে বিদেশে লবিস্ট নিয়োগ করার যে আলামত বেরিয়ে এসেছে সেটা খুবই নিকৃষ্টমানের রাজনীতি। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এ মন্তব্য করেছেন।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাজধানীর মহাখালীর আইপিএইচ স্কুল অ্যান্ড কলেজ মাঠে আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এ কথা বলেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগ চেয়ারম্যান তার বক্তব্যে বলেন, প্রথমত দেশের টাকা বিদেশে পাচার করা বেআইনি অপরাধ, তারপর সেই টাকা আবার দেশের বিরুদ্ধে ব্যবহার করা, দেশের মানুষের বিরুদ্ধে ব্যবহার করা। আমি আশা করেছিলাম তারা রাষ্ট্র-সরকার এবং রাজনৈতিক দলের মধ্যে পার্থক্য বুঝে। আমি ব্যথিত হলেও বিস্মিত হইনি কারণ এটা তাদের পুরনো অভ্যাস। এর আগেও খালেদা জিয়াও বিদেশিদের কাছে দেশের বিরুদ্ধে চিঠি লিখেছিলেন। রাজনৈতিক দলের বিরুদ্ধে তাদের অভিযোগ থাকতে পারে কিন্তু দেশের বিরুদ্ধে তাদের এই গোপন ষড়যন্ত্র রাষ্ট্রদ্রোহিতার সামিল। আমি মনে করি তাদের এদেশের মানুষের কাছে জবাবদিহি করতে হবে।

এসময় তিনি সুবিধা বঞ্চিত মানুষের উদ্দেশে বলেন, আপনাদের যেকোনো সহযোগিতায় আমাদের পাবেন। আমরা আপনাদের যেকোনো সমস্যা সমাধানের চেষ্টা করব। মনে রাখবেন অন্যান্য দলের মতো শেখ হাসিনা ও যুবলীগ শুধু ভোটের সময় আপনাদের কাছে মিথ্যা আশ্বাস নিয়ে আসে না, আমরা সবসময় আপনাদের সুখে-দুঃখে পাশে থাকি।

বিশেষ অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, এই করোনার সময় ইতোমধ্যেই প্রমাণ করেছে যুবলীগ শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনার উদ্দেশ হচ্ছে এই বাংলাদেশের খেটে খাওয়া মানুষ সুখে থাকবে, শান্তিতে থাকবে, পেট ভরে ভাত খাবে, রাতে শান্তিতে ঘুমাবে। কেউ যেন তাদের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে না পারে। মানুষের ভোট ও ভাতের অধিকার কেউ যেন কেড়ে নিতে না পারে।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন-যুবলীগ প্রেসিডিয়াম সদস্য এনামুল হক খান, মোঃ মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ডাঃ হেলাল উদ্দিন, মোঃ সাইফুর রহমান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় আরও উপস্থিত ছিলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, উপ- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, সহ-সম্পাদক আতাউর রহমান উজ্জ্বল, মাইদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য মানিক লাল ঘোষ, মোবাশ্বের হোসেন স্বরাজ, নূর হোসেন সৈকতসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর