Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪৮ হাজার ইয়াবাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৩

বরগুনা: জেলার বামনা উপজেলায় নজরুল ইসলাম (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪৮ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে র‍্যাব।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে বামনা উপজেলার সদর ইউনিয়নের পূর্ব সফিপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক নজরুল ইসলাম পূর্ব সফিপুর এলাকার আবুল হাশেম সিকদারের ছেলে। অভিযানে অংশ নেওয়া র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেস ।

লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম জানান, ইয়াবার চালান সংক্রান্ত গোপন তথ্যের ভিত্তিতে নিশ্চিত হয়ে বরগুনার বামনা উপজেলা সদরের পূর্ব সফিপুর গ্রামের নজরুল ইসলাম সিকদারের বাড়ির রান্নাঘর থেকে ৪৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‍্যাব। এ সময় ইয়াবা বিক্রেতা নজরুল ইসলামকে আটক করা হয় এবং তার কাছে থাকা একটি মুঠোফোন ও সিমকার্ড জব্দ করা হয়েছে।

ইউপি সদস্য আকতারুজ্জামান জানান, আটক হওয়া নজরুল কক্সবাজার মাছের ট্রলারে থাকেন। দেড় মাস যাবত তিনি বাড়িতে রয়েছেন। এই বিপুল পরিমাণ ইয়াবা তিনি হয়তো মিয়ানমার কিংবা টেকনাফ থেকে নিয়ে এসেছেন বলে ধারণা এই ইউপি সদস্যর।

র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম আরও জানান, আটককে বামনা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশিরুল আলম বলেন, পূর্বসফিপুর গ্রাম থেকে র‌্যাব বিপুল পরিমাণ ইয়াবার চালান আটক করেছে শুনেছি। তবে, র‌্যাব এখন পর্যন্ত আসামিদের বিষয়ে কোনো প্রকার তথ্য প্রদান করেনি।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর