Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদালত থেকে পালানো আসামি গাড়ি চুরিতে নেমে ধরা

স্পেশাল করেসপন্ডেন্ট
১৩ ফেব্রুয়ারি ২০২২ ২০:১৮

চট্টগ্রাম ব্যুরো: চার বছর আগে মাদকসহ গ্রেফতারের পর আদালত থেকে পালিয়ে যাওয়া একজনকে মোটরসাইকেল চুরির অপরাধে গ্রেফতার করেছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) সকালে নগরীর কোতোয়ালি থানার এপোলো শপিং সেন্টারের সামনে থেকে নগর গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মো. ইয়াছিন শাকের (২৩) কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের বাসিন্দা।

নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার (উত্তর) মো. আলী হোসেন সারাবাংলাকে জানান, শাকেরের মা কক্সবাজারে আশ্রয় নেওয়া মিয়ানমারের রোহিঙ্গা। তবে তার বাবা কক্সবাজারের টেকনাফের স্থানীয় বাসিন্দা।

২০১৮ সালে বাকলিয়া থানা পুলিশ তাকে ইয়াবাসহ গ্রেফতার করে। আদালতে হাজিরের পর পুলিশকে ফাঁকি দিয়ে সে পালিয়ে গিয়েছিল। এ ঘটনায় কোতোয়ালি থানায় দায়ের হওয়া একটি মামলা এখন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের তদন্তাধীন আছে।

ইয়াছিনকে গ্রেফতারের প্রসঙ্গে গোয়েন্দা কর্মকর্তা আলী হোসেন বলেন, ‘আমরা সম্প্রতি মোটরসাইকেল চোরদের একটি চক্রকে গ্রেফতার করেছি। ওই চক্রের পলাতক সদস্য হিসেবে আমরা ইয়াছিনকে একটি চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতার করি। গ্রেফতারের পর আমরা জানতে পারি, ইয়াছিন ২০১৮ সালে মাদক মামলায় গ্রেফতার হয়ে আদালত থেকে পালিয়ে গিয়েছিল। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, আদালত থেকে পালানোর পর কিছুদিন সে কক্সবাজারে ছিল। এরপর আবার নগরীতে ফিরে আসে। বছর খানেক আগে মোটরসাইকেল চোরচক্রের সঙ্গে যুক্ত হয়।’

গ্রেফতার ইয়াছিনকে মোটর সাইকেল চুরির একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজিরের পর কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

সারাবাংলা/আরডি/পিটিএম

গ্রেফতার চোরচক্র মোটরসাইকেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর