Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেয়াইনকে বিয়ে করতে বাধা দেওয়ায় যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৪

ফাইল ছবি

গাজীপুর: জেলার পূবাইল থানায় বড় ভাবির বোনকে বিয়ে করতে না দেওয়ায় পরিবারের সঙ্গে অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মৃত যুবকের নাম রিফাত (২০)।

নিহত রিফাত পূবাইল থানাধীন কলেজপাড়া (যুগীবাড়ী) এলাকার হান্নান কাজীর ছেলে। হান্নান কাজী পূবাইল কলেজগেইট এলাকায় কাঁচামালের ব্যবসা করে। বাবার সঙ্গে দোকানে কাজ করতেন রিফাত। গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

জানা যায়, নিহতের বড় ভাই শাহিন কাজী প্রায় দুই বছর আগে পাশের গ্রামের বিয়ে করে। বিয়ের পর থেকেই বড় ভাইয়ের শ্যালিকাকে পছন্দ করতেন রিফাত। পরে বড় ভাইয়ের শ্যালিকাকে বিয়ে করতে চান তিনি। কিন্তু পরিবার এতে সাড়া দেয়নি। তাই পরিবারের সঙ্গে অভিমান করে গতকাল সোমবার সন্ধ্যায় ইঁদুর মারার বিষ খায় রিফাত।

আরও জানা যায়, পরে রিফাতকে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে গত সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় মারা যান রিফাত।

পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে পূবাইল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সারাবাংলা/এনএস

গাজীপুর যুবকের আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর