Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তৃতীয় লিঙ্গের সঙ্গে প্রেম, গোপনে বিয়ে করায় পুরুষাঙ্গ কর্তন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩১

ফাইল ছবি

গাইবান্ধা: জেলার পলাশবাড়ীতে না জানিয়ে বিয়ে করায় পদ্ম দাশ (৩৫) নামে এক যুবকের পুরুষাঙ্গ কর্তন করেছেন ভোলা নামের তৃতীয় লিঙ্গের এক ব্যক্তি।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) সকালে গুরুত্বর অবস্থায় পদ্ম দাশকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে গতকাল সোমবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে উপজেলার ছোট শিমুলতলা গ্রামে এ ঘটনা ঘটে। পদ্ম উপজেলার আমলাগাছী হাট এলাকার অনন্ত দাশের ছেলে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, পদ্ম’র সঙ্গে দীর্ঘদিন ধরে বন্ধুত্বের সম্পর্ক ছিল তৃতীয় লিঙ্গের  ভোলার। বেশকিছু দিন আগে পদ্ম তার বন্ধু ভোলাকে না জানিয়ে বিবাহ করেন। এতে ভোলা মনে মনে ক্ষুব্ধ হন। পরে গতকাল সোমবার রাতে ভোলার নানার বাড়ি ছোট শিমুলতলা গ্রামে পদ্মকে দাওয়াত করেন ভোলা। পরিকল্পিতভাবে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে তাকে আপ্যায়ন করেন তিনি।

তারা আরও জানান, কিছুক্ষণ পর পদ্ম অচেতন হয়ে পরলে ব্লেড দিয়ে তার লিঙ্গ কর্তন করে ভোলা। এতে পদ্ম চিৎকার শুরু করলে অসুস্থ্য অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে আজ (মঙ্গলবার) সকালে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করেন চিকিৎসকরা।

পলাশবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, ঘটনার পর পরই ভোলা নামের তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তি বাড়ি থেকে পালিয়েছেন। আহত পদ্ম দাশকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ভুক্তভোগীর পরিবারের পক্ষে কেউ  থানায় অভিযোগ দায়ের করেনি।

সারাবাংলা/এনএস

তৃতীয় লিঙ্গ পুরুষাঙ্গ কর্তন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর