Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শপথ নিয়েই গ্রেফতার হলেন ইউপি চেয়ারম্যান

লোকাল করেসপন্ডেন্ট
১৬ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১১

ভৈরব (কিশোরগঞ্জ): ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে শপথ নেওয়ার পরপরই গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মো. সাফায়েত উল্লাহ। তিনি ভৈরবের সাদেকপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে জেলার মিঠামইন উপজেলার সাত ইউপি চেয়ারম্যান এবং ভৈরব উপজেলার সাদেকপুর ইউপি চেয়ারম্যানের শপথ অনুষ্ঠান ছিল। স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক উপসচিব মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে শপথ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম নবনির্বাচিত চেয়ারম্যানদের একসঙ্গে শপথবাক্য পাঠ করান।

শপথ শেষে সম্মেলন কক্ষ থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গেই পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম নেতৃত্বে কিশোরগঞ্জ ডিবি পুলিশের একটি টিম সাদেকপুরের চেয়ারম্যান সরকার সাফায়েত উল্লাহকে গ্রেফতার করেন। পরে তাকে আদালতে হাজির করা হয়। বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, সাফায়েত উল্লাহর বিরুদ্ধে একটি হত্যা মামলার পরোয়ানা ছিল। শপথ শেষ হলে দুপুরে সাফায়েত উল্লাহকে গ্রেফতার করে আদালতে নেওয়া হয়। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

সারাবাংলা/টিআর

ইউপি চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান গ্রেফতার শপথ নিয়েই গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর