Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অস্ত্র-গুলি, গোয়েন্দা পুলিশের পোশাকসহ ৫ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৭

সাতক্ষীরা: পাটকেলঘাটা থেকে অস্ত্র, গুলি, গোয়েন্দা পুলিশের পোশাক, একটি প্রাইভেটকার, একটি মোটরসাইকেল ও হ্যান্ডকাফসহ ৫ ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। শুক্রবার রাতে পাটকেলঘাটা থানার বাইগুনি গ্রামের হারুন-অর রশিদ ডিগ্রি কলেজের দক্ষিণ পাশে মেইন রোডের পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৬ এর খুলনা কার্যালয়ে এক প্রেসবিফিং জানানো হয়, ডিবি পুলিশের পোশাক ব্যবহার করে ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে তারা দীর্ঘদিন নানা অপরাধ করে আসছিল।

আটকরা হলেন- মোস্তফা বিশ্বাস (৪৬), সুজন শীল (২৯),শরীফুল ইসলাম (৪২), মোশারফ হোসেন (৪০) ও মাহবুবুর রহমান (২৭)।

র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মোস্তাক আহমেদ প্রেস বিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ছিনতাইয়ের প্রস্তুতিকালে ভুয়া ডিবি পুলিশের ৫ জনকে আটক করে। তারা দীর্ঘদিন প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে ডিবি পুলিশের পোশাক ব্যবহার করে ও ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই করে আসছিল।

তাদের কাছ থেকে এ সময় একটি পিস্তল, একটি খেলনা পিস্তল, পিস্তলের ২টি কাভার, একটি ওয়াকিটকি সেট, দু’টি ডিবি পুলিশের কটি, ২টি হ্যান্ডকাফ, পুলিশ ফিল্ডক্যাপ ২টি, পুলিশ বেল্ট ১টি, পুলিশের ভুয়া আইডিকার্ড ১টি, মোবাইল ফোন ৪টি, হ্যান্ডব্যাগ ১টি ও ১টি পিস্তল বাধার চেন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাসহ থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/এমও

অস্ত্র-গুলি গোয়েন্দা পুলিশ ছিনতাইকারী পাটকেলঘাটা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর