Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একুশের প্রথম প্রহরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ ফেব্রুয়ারি ২০২২ ০৪:১৯

গাজীপুর: মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহিদ মিনারে ফুল দিয়ে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহ্সান রাসেল।

সোমবার (২১ ফেব্রুয়ারি) প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে টঙ্গীর শহিদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতাল প্রাঙ্গণে শহিদ মিনারে শ্রদ্ধা জানান প্রতিমন্ত্রী। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহিদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

ক্রীড়া প্রতিমন্ত্রী শহিদ মিনার এলাকা ত্যাগ করার পর পরই শহিদ মিনারে সব স্তরের হাজারেও মানুষের ঢল নামে। এর পরপরই যে যেভাবে পেরেছেন, ফুল দিয়েছেন শহিদ বেদীতে।

এর আগে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহ্সান রাসেলের ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের সময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সনজিৎ কুমার মল্লিক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেনসহ অসংখ্য নেতাকর্মীরা।

পরে বিভিন্ন রাজনৈতিক দল এবং সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহিদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এছাড়া বিভিন্ন শ্রেণিপেশার মানুষও ব্যক্তি উদ্যোগে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জানাতে ছুটে আসেন শহিদ মিনারে।

সারাবাংলা/টিআর

একুশে ফেব্রুয়ারি জাহিদ হাসান রাসেল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার শহিদ মিনারে শ্রদ্ধা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর