Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাড়াটে সন্ত্রাসী দিয়ে স্বামীকে হত্যা, স্ত্রী আটক

সাভার (ঢাকা) করেসপন্ডেন্ট
২১ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৪৩

ঢাকা: সাভারে স্ত্রীর ভাড়াটে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হয়েছেন স্বামী। এ ঘটনায় ঘাতক স্ত্রীকে আটক করলেও পলাতক রয়েছে তিন ভাড়াটে সন্ত্রাসী। হত্যাকাণ্ডে অংশ নেওয়া তিন সন্ত্রাসীকে আটক করতে পুলিশ রাতভর বিভিন্ন স্থানে অভিযান চালালেও তাদেরকে আটক করতে পারেনি।

নির্মম এই হত্যাকাণ্ড ঘটেছে উপজেলার বনগাঁও ইউনিয়নের গান্ধারিয়া এলাকায়।

নিহত ওই ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩০)। সে গান্ধারিয়া এলাকার আবুল কাসেম ভূঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে একটি জন্মদিনের অনুষ্ঠানে যাওয়াকে কেন্দ্র করে আনোয়ার হোসেন ও তার স্ত্রী তারা বানুর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে স্ত্রী তারা বানু স্বামীকে উত্তমমাধ্যম দেওয়ার জন্য বাড়ির পাশের তিন সন্ত্রাসী আকাশ, সাব্বির ও হৃদয়কে ভাড়া করেন। এ সময় ওই তিন সন্ত্রাসী আনোয়ার হোসেনকে বাড়িতে গিয়ে স্ত্রীর সামনেই এলোপাতাড়িভাবে পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত আনোয়ার হোসেনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক স্ত্রী তারা বানুকে আটক করে।

এদিকে বাবা সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে খুন হওয়ায় ও মা পুলিশের হাতে আটক হওয়ায় নিজেদের ভবিষ্যৎ নিয়ে চরম দুশ্চিন্তায় পড়েছে নিহতের দুই শিশু সন্তান।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, স্ত্রীকে আটক করা হয়েছে। হত্যায় অংশ নেওয়া অন্য তিনজনকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় সাভার মডেল থানায় হত্যা মামলা করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

টপ নিউজ সাভার স্বামীকে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর