Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নীলক্ষেত বইয়ের মার্কেটে আগুন

ঢাবি করেসপন্ডেন্ট
২২ ফেব্রুয়ারি ২০২২ ২০:২১

রাজধানীর নীলক্ষেতে বইয়ের মার্কেটে আগুন লেগেছে। একটি দোকান থেকে সূত্রপাত হওয়া আগুন আশপাশের কমপক্ষে একশ দোকানে ছড়িয়ে পড়েছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট কাজ করছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) রাত পৌনে ৮টার দিকে নিউমার্কেটের উল্টো পাশের একটি বইয়ের দোকানে আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার কারণ প্রাথমিকভাবে জানা যায়নি।

নিউমার্কেট থানার পুলিশ কর্মকর্তা সার্জেন্ট আস্তিক সারাবাংলাকে বলেন, লালবাগ, পলাশী, আজিমপুর ও মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের বেশ কয়েকটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রোজিনা আক্তার সারাবাংলাকে জানান, সন্ধ্যা ৭টা ৪২ মিনিটে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

নীলক্ষেতের ওই মার্কেটের সিটি ডিলারস নামে একটি দোকানের মালিক শাকিল মিয়াসহ স্থানীয়রা বলছেন, নীলক্ষেত-নিউমার্কেট মোড়ে পুলিশ বক্সের ঠিক উল্টো দিকে তেঁতুল গাছের পাশে বৈদ্যুতিক ট্রান্সফরমার রয়েছে। সেখান থেকেই আগুনের সূত্রপাত হতে পারে।

ফায়ার সার্ভিসের কর্মীরা বলছেন, মার্কেটটিতে অপরিকল্পিতভাবে অনেক দোকান গড়ে উঠেছে। এগুলোর কারণে ভেতরে প্রবেশ করে আগুন নেভানো কঠিন হয়ে পড়েছে।

সারাবাংলা/আরআইআর/টিআর

নীলক্ষেতে আগুন বইয়ের মার্কেটে আগুন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর