Sunday 27 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরপুরে ৮ বছরের শিশুকে নির্যাতন, গৃহশিক্ষক আটক

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৩৩

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মিরপুরের কাফরুলে ৮ বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ্য শিশুটিকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত গৃহশিক্ষক শওকতকে (৬৫) আটক করেছে পুলিশ।

মিরপুর ১০ নম্বর সেকশনের একটি বাসায় গতকাল শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, শিশুটি স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণিতে পড়ে। গতরাতে গৃহশিক্ষক শওকত শিশুটিকে পড়াতে তাদের বাসায় আসেন। এর কিছুক্ষণ পর শিশুটি কান্নাকাটি করতে করতে তার মা‌য়ের কাছে যায়। তখন তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিল। শিশুটির কাছে জানতে চাইলে শিক্ষক শওকতের যৌন নির্যাতনের কথাটি বলে দেয় শিশুটি। রাতেই শিশুটিকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ওসি মো. হাফিজুর রহমান জানান, শিশু যৌন নির্যাতনের ঘটনায় একটা অভিযোগ পেয়েছি। শিশুটিকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আসামি শওকতকে পুলিশ হেফাজতে আছে। একটি মামলা প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এসএসআর/এনএস

গৃহশিক্ষক আটক মিরপুর শিশু নির্যাতন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর