Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামপুরায় গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ ৫

স্টাফ করেসপন্ডেন্ট
৩ মার্চ ২০২২ ০৮:৩৬

ঢাকা: রাজধানীর রামপুরা চৌধুরীপাড়া বউ বাজার এলাকায় একটি ভাঙ্গারির দোকানে গ্যাস সিলিন্ডার থেকে আগুনে মালিকসহ ৫ জন দগ্ধ হয়েছে। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার (২ মার্চ) দিবাগত রাত পৌনে ২টার দিকে রামপুরা চৌধুরীপাড়া বউবাজার এলাকায় রাসেল এন্টারপ্রাইজ নামে ওই ভাঙ্গারির দোকানে আগুনের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন— দোকানের মালিক নাদের আলী (৫০), শ্রমিক সিদ্দিক (৬০), হেলাল (৫০), নূরনবী (৫১) ও ইউসুফ (৪৯)।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আকরাম হোসেন নামে এক ব্যক্তি জানান, মধ্যরাতে মালিকসহ ৪ শ্রমিক একটি পিকআপে ভাঙ্গারির মালামাল তুলছিল। তখন সেখানে আগুনের ঘটনা ঘটে। এতে মালিক ও ৪ শ্রমিক দগ্ধ হয়। পরে খবর পেয়ে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পুরাতন গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগেছে বলে জানান তিনি।

এদিকে ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রাফি আল-ফারূক জানান, রাত ১টা ৪২ মিনিটে রামপুরা বউবাজার মাটির মসজিদ সংলগ্ন ভাঙ্গারির টিনসেড দোকানে আগুন লাগে। সে আগুন পাশের আরেকটি গ্যারেজে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ২টা ১২মিনিটে আগুন নির্বাপণ করে। পুরাতন গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, নাদের আলীর শরীরের ৪৩ শতাংশ, সিদ্দিকের ৭৪, হেলালের ৮৫, নূরনবী ৪২ ও ইউসুফের ১২ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের সবাইকে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের সবার অবস্থাই গুরুতর।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

আগুনে দগ্ধ ৫


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর