Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পারিবারিক কলহ, স্ত্রীকে গলাকেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ মার্চ ২০২২ ২২:১৯

সাতক্ষীরা: পারিবারিক কলহের জের ধরে সাতক্ষীরার কলারোয়ার ইলিশপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত আব্দুল আলীমকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম নাজমা খাতুন (৪০)।

নাজমার ছেলে বাবু সরদার (২০) বলেন, পারিবারিক কলহের জের ধরে সকাল থেকে আব্বু-আম্মু ঝগড়া করছিল। সকালে আম্মু রান্না করেনি। পরে আমি রুটি কিনে দিয়ে আসি। আব্বুকে বলি, তুমি রুটি খেয়ে কাজে চলে যাও। তখন দাদী আব্বুকে বলছিল, তুই যদি তোর বউকে না মারিস তবে আগের মতো ভাইপোদের দিয়ে তোকে মার খাওয়াব।

বাবু আরও বলেন, পরে আমি বাড়ি থেকে বেরিয়ে যাই। আম্মু ঘরে শুয়ে ছিল। বাইরে গিয়ে আম্মুকে ফোনে কল দিলে আর ফোন ধরেনি। বাড়িতে ফিরে এসে দেখি, আম্মুকে গলাকেটে মেরে ফেলেছে আব্বু। দাদীর কথা শুনে আম্মুকে মেরেছে আব্বু।

বাবু সরদার ছাড়াও খুকু মনি নামে চার বছর বয়সী এক কন্যা রয়েছে নাজমা-আলীম দম্পাতির।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিরউদ্দীন মৃধা জানান, পারিবারিক কলহের এক পর্যায়ে নাজমার ঘাড়ে দা দিয়ে তিন-চারটি কোপ দেন তার স্বামী আব্দুল আলীম। এসময় নাজমার শরীর থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

ওসি বলেন, স্ত্রীকে হত্যার পর তার স্বামী ঘাতক আব্দুল আলীম যাত্রীবাহী বাসে পালিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে কাজীরহাট এলাকায় যাত্রীবাহী ওই বাস থেকে আটক করা হয়েছে।

সারাবাংলা/টিআর

গলাকেটে হত্যা স্ত্রীকে হত্যা স্বামী আটক

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর