Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে বিদেশি পিস্তলসহ ‘নবী বাহিনী’র সদস্য গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ মার্চ ২০২২ ০০:১২

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থেকে বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ মো. জহিরুল ইসলাম ওরফে জহির নামে এক সন্ত্রাীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ।

মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে মোহাম্মদপুরের বিআরটিসি বাস ডিপো এলাকা থেকে গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম তাকে গ্রেফতার করে। ডিবি পুলিশের দাবি, জহির নবী এবং আর্মি আলমগীর এই বাহিনীর অন্যতম প্রধান সদস্য।

বিজ্ঞাপন

গোয়েন্দা তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আনিচ উদ্দীন বলেন, মোহাম্মদপুর বিআরটিসি ডিপো সংলগ্ন যাত্রী ছাউনির সামনে জহির অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযানে যায় একটি দল।

পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও একটি ম্যাগজিন জব্দ করা হয়।

গ্রেফতার জহির মোহাম্মদপুর, আদাবর থানাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ব্যবহার করে দস্যুতা, চাঁদাবাজি ও সন্ত্রাসীমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল। তিনি জব্দ করা পিস্তলের কোনো লাইসেন্স বা কাগজপত্র দেখাতে পারেননি।

তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র ম্যাগজিন উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় নতুন মামলা দায়ের করা হয়েছে।

সারাবাংলা/ইউজে/একে

নবী বাহিনী মোহাম্মদপুর সন্ত্রাসী আটক

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর