Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘স্বাধীনতাবিরোধী চক্রকে প্রতিহতে যুবলীগকে প্রস্তুত থাকতে হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ মার্চ ২০২২ ১৭:১৫

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতী‌ক) বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্রকে প্রতিহত করতে যুবলীগকে প্রস্তুত থাকতে হবে। স্বাধীনতাবিরোধী চক্রকে প্রতিহত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগকে সব সময়ের জন্য প্রস্তুত থাকতে হবে। দেশ ও জাতির প্রয়োজনে যুবলীগ কখনও নিজ দায়িত্ব পালনে পিছিয়ে থাকেনি, ভবিষ্যতেও থাকবে না।’

ভোলা‌বো ইউনিয়য়ন যুবলীগের নবগ‌ঠিত ক‌মি‌টির নেতারা বস্ত্র ও পাট মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গেলে মন্ত্রী এসব কথা বলেন। শুক্রবার (১১ মার্চ) দুপুরে উপ‌জেলার রূপসী এলাকার গাজী ভবনে এই সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

এসময় গোলাম দস্তগীর গাজী বলেন, ‘যুবলীগ এই দেশের প্রাচীন যুব সংগঠন। যুবকদের জীবনের বড় শক্তি হচ্ছে ত্যাগ, তিতিক্ষা ও সত্যবাদিতা। যুবলীগের নেতাকর্মীদের জাতির জনক বঙ্গবন্ধুর জীবন থেকে শিক্ষা নিয়ে সংগঠনকে এগিয়ে নিতে হবে। যুবলীগের সব পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তাহলে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পারব।’

ভোলাবো ইউনিয়ন যুবলীগের নবগ‌ঠিত ক‌মি‌টির সভাপতি জা‌হিদ খন্দকার ও সাধারণ সম্পাদক কাউসার প্রধানের নেতৃত্বে যুবলীগের নবগ‌ঠিত ক‌মি‌টির নেতারা বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে (বীর প্রতীক) ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপ‌তি কামরুল হাসান তু‌হিন, সাধারণ সম্পাদক মোস্তা‌ফিজুর রহমান শা‌হিন ও সহ-সভাপ‌তি আব্দুর রহমান, আওয়ামী লীগ নেতা রিপন সরকারসহ অনেকে উপ‌স্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাট মন্ত্রী যুবলীগ স্বাধীনতাবিরোধী চক্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর