Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৩ দিন বন্ধ টিসিবির ট্রাক সেল, ফের শুরু ২০ মার্চ

সিনিয়র করেসপন্ডেন্ট
১৭ মার্চ ২০২২ ১১:২৩

ঢাকা: সরকারি ছুটির কারণে তিন দিন ন্যায্য মূল্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ট্রাক সেল বন্ধ থাকবে। তিন দিন পর আগামী রোববার (২০ মার্চ) থেকে ফের শুরু হবে ট্রাক থেকে ন্যায্য ‍মূল্যে পণ্য বিক্রি করা হবে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) টিসিবির মুখপাত্র হুমায়ুন কবির এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ছুটির দিন। আগামীকাল শুক্রবার এবং পরশু শবে বরাত উপলক্ষেও সরকারি ছুটি। এই তিন আমাদের ট্রাক সেল বন্ধ থাকছে। আগামী ২০ মাচ থেকে ফের ট্রাকে করে পণ্য বিক্রি শুরু হবে।

বিজ্ঞাপন

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির যাঁতাকলে নাজেহাল সাধারণ মানুষ এখন টিসিবির ট্রাক সেল থেকে স্বল্পদামে পণ্য কিনতে দীর্ঘ লাইনে অপেক্ষা করছে। প্রতিদিনই টিসিবি’র ট্রাকে বাড়ছে মানুষের লাইন।

আরও পড়ুন- টিসিবি’র ট্রাকে পণ্য বিক্রি হচ্ছে ঢাকার যেসব স্থানে [তালিকা]

টিসিবি’র মঙ্গলবারের (১৫ মার্চ) বিজ্ঞপ্তির তথ্য বলছে, ঢাকার দুই সিটি করপোরেশন মিলিয়ে ১৩৬টি স্পটে ট্রাকে ন্যায্য মূল্যে পণ্য বিক্রি করা হচ্ছে। এর মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডের ৫৯টি এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৭৫টি ওয়ার্ডের ৭৭টি স্থানে সরকারি ছুটির দিন ছাড়া বাকি দিনগুলোতে পণ্য বিক্রি করছে টিসিবি’র ট্রাক।

এছাড়া, রমজান সামনে রেখে আগামী ২০ মার্চ থেকে ঢাকা মহানগরের বাইরে দেশের অন্যান্য মহানগর, জেলা শহর, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে পণ্য বিক্রির তথ্য জানিয়েছে টিসিবি। জেলা প্রশাসন কার্যালয়ের সহযোগিতায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে এসব পণ্য বিক্রি করা হবে বলে টিসিবি জানিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

টপ নিউজ টিসিবি টিসিবি’র ট্রাক ট্রাক সেল ন্যায্য মূল্যে পণ্য বিক্রি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর