বিজ্ঞাপন

টিসিবি’র ট্রাকে পণ্য বিক্রি হচ্ছে ঢাকার যেসব স্থানে [তালিকা]

March 15, 2022 | 11:59 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দ্রব্যমূল্যের এই ঊর্ধ্বগতির সময়ে নিম্নবিত্ত ও নিম্ন-মধ্যবিত্ত তো বটেই, মধ্যবিত্ত পরিবারের অনেককেও ভিড় করতে দেখা যাচ্ছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ট্রাকে। এসব ট্রাক থেকে নিত্যপ্রয়োজনীয় বেশকিছু পণ্যই ভর্তুকি মূল্যে বিক্রি করছে সরকার। তবে রাজধানীর কোন কোন স্থানে এসব ট্রাকের মাধ্যমে নিত্যপণ্য বিক্রি করা হচ্ছে, সেটি স্পষ্ট জানা নেই অনেকেরই।

বিজ্ঞাপন

এ পরিস্থিতিতে মঙ্গলবার (১৫ মার্চ) এক বিজ্ঞপ্তিতে রাজধানীর যেসব স্থানে ট্রাকের মাধ্যমে পণ্য বিক্রি করা হচ্ছে, তার তালিকা প্রকাশ করেছে টিসিবি। তালিকায় ঢাকার দুই সিটি করপোরেশন মিলিয়ে ১৩৬টি স্পটে টিসিবি’র ট্রাকে পণ্য বিক্রির তথ্য জানানো হয়েছে।

টিসিবি’র তালিকা বলছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডের ৫৯টি এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৭৫টি ওয়ার্ডের ৭৭টি স্থানে প্রতিদিন পণ্য বিক্রি করছে টিসিবি’র ট্রাক।

দুই সিটি করপোরেশনের কোন ওয়ার্ডের কোন কোন জায়গায় টিসিবি’র এসব ট্রাক পণ্য বিক্রি করছে, সেই তালিকা দেখুন এখানে—

বিজ্ঞাপন

এদিকে, রমজান সামনে রেখে আগামী ২০ মার্চ থেকে ঢাকা মহানগরের বাইরে দেশের অন্যান্য মহানগর, জেলা শহর, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে পণ্য বিক্রির তথ্য জানিয়েছে টিসিবি। এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা প্রশাসন কার্যালয়ের সহযোগিতায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে এসব পণ্য বিক্রি করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন