Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বঙ্গবন্ধুর জন্মদিনে চুয়েটে ছাত্রলীগের মারামারি তদন্তে কমিটি

স্পেশাল করেসপন্ডেন্ট
১৮ মার্চ ২০২২ ২৩:৩৩

চট্টগ্রাম ব্যুরো : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিবসের কর্মসূচিকে কেন্দ্র করে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ছাত্রলীগের দু’গ্রুপে মারামারির ঘটনা তদন্তে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে সাতদিনের মধ্যে ঘটনার কারণ উদঘাটনের পাশাপাশি দায়ীদের চিহ্নিত করে ‘দোষের পরিমাণ’ নির্ধারণ করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন চুয়েটের উপাচার্য ড. মোহাম্মদ রফিকুল আলম।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ মার্চ) বিকেলে চুয়েট উপাচার্যের সঙ্গে ডিন, পরিচালক, রেজিস্ট্রার, সেন্টার চেয়ারম্যান ও প্রভোস্টদের এক অনলাইন সভায় তদন্ত কমিটি গঠন করা হয়।

চুয়েটের উপ-পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ ফজলুর রহমান সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চুয়েটের শহীদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. রণজিৎ কুমার সূত্রধরকে কমিটির সভাপতি করা হয়েছে। তিন সদস্য হলেন— শামসেন নাহার হলের সহকারী প্রভোস্ট মামুনুর রশীদ, কুদরত-ই-খুদা হলের সহকারী প্রভোস্ট সম্পদ ঘোষ এবং চুয়েটের উপ-পরিচালক (ছাত্রকল্যাণ) সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বেলা ১২টায় চট্টগ্রামের রাউজানে চুয়েট ক্যাম্পাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়ার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা হাতাহাতি-মারামারিতে জড়ায়। এর জের ধরে বিকেল তিনটার দিকে ক্যাম্পাসে শেখ রাসেল হলের ক্যান্টিনে আবারও মারামারির ঘটনা ঘটে। এতে এক ছাত্র আহত হন।

সারাবাংলা/আরডি/একে

চুয়েট ছাত্রলীগ মারামারি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর