Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৮:৩২

ভোলা: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ভাড়ায় চালিত মাইক্রোবাসের ধাক্কায় হাজী আব্দুর রহমান ওরফে আবু হাজী (৬৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২২ মার্চ) দুপুর দেড়টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকেল ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আব্দুর রহমান হাজী বেকারির মালিক। তিনি উপজেলার টবগী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চাঁন মিয়া বাড়ির বাসিন্দা। তিনি বোরহানউদ্দিন পৌরসভার দক্ষিণ মাথা বাস স্ট্যান্ড এলাকায় বসবাস করতেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরের দিকে আব্দুর রহমান মোটরসাইকেলে করে বোরহানউদ্দিনের উদয়পুর রাস্তা মাথা এলাকায় তার ছোট ভাইয়ের বাসায় দাওয়াত খেতে যান। সেখান থেকে ফোরার পথে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথায় এলাকায় একটি মাইক্রোবাস পেছন দিক থেকে তাকে ধাক্কা দেয়।

তারা জানান, দুর্ঘটনায় আব্দুর রহমান গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ঘটনাস্থলে থেকে মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

মাইক্রোবাসের ধাক্কা মোটরসাইকেল দুর্ঘটনা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর