Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২২ মার্চ ২০২২ ১৯:১৫

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ীতে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পোলান্ড প্রবাসী স্বামীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের চাঁদপুর এলাকার মজিদ কেরানীর বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে দুপুর ২টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত গৃহবধূর নাম মোসাম্মৎ জেরিন আক্তার (২২)। তিনি উপজেলার ৮ নম্বর সোনাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম চাঁদপুর এলাকার মজিদ কেরানীর বাড়ির প্রবাসী ফখরুল ইসলাম বাপ্পীর স্ত্রী।

নিহত জেরিনের খালাতো ভাই রেদোয়ান হোসেন হৃদয় অভিযোগ করেন, তিন বছর আগে পারিবারিকভাবে বাপ্পীর সঙ্গে বিয়ে জয় জেরিনের। তিন মাস আগে বাপ্পী প্রবাস থেকে দেশে আসেন। দেশে ফেরার পর থেকেই জেরিনের সঙ্গে তার ঝগড়া হতে থাকে। এর জের ধরে গতকাল সোমবার (২১ মার্চ) বাপ্পী তার শাশুড়িকে মোবাইল ফোনে কল দিয়ে জেরিনকে বাড়ি নিয়ে যেতে বলেন।

হৃদয় বলেন, বাপ্পীর বাড়িতে তার শাশুড়ি এলে তার সামনে জেরিনকে মারধর করেন বাপ্পী। জেরিনকে তার মায়ের সঙ্গে যেতেও দেননি বাপ্পীর মা। পরে আজ (মঙ্গলবার) দুপুর পৌনে ১২টার দিকে বাপ্পী তার শাশুড়িকে ফোন করে জানান, জেরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

জেরিনের পরিবারের অভিযোগ, ঝুলন্ত লাশ দেখেই বোঝা যায়, জেরিনকে কেউ হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুণ অর রশীদ জানান, খবর পেয়ে গৃহবধূ জেরিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নেওয়া হবে।

বিজ্ঞাপন

ওসি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/টিআর

গৃহবধূর মরদেহ মরদেহ উদ্ধার স্বামী আটক

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর