Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মায়ের মোবাইলে ‘এসএমএস’ পাঠিয়ে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মার্চ ২০২২ ১৯:২১

কক্সবাজার: শহরের হোটেল-মোটেল এলাকার সিকদার রিসোর্ট থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোহাম্মদ ফয়সাল ওরফে হৃদয় (২১)। আত্মহত্যার আগে ওই যুবক তার মায়ের মোবাইল ফোনে ‘এসএমএস’ পাঠিয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে সিকদার রিসোর্টের ১০৮ নং কক্ষ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ।

নিহত হৃদয় কুমিল্লার দেবিদ্বারের বিডিয়ারের সাবেক সুবেদার আলী আকবরের ছেলে। তবে তারা বর্তমানে ঢাকার কামরাঙ্গীচরের মায়ের সঙ্গে বসবাস করে।

হোটেল কর্তৃপক্ষ ও পরিবারের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশেরর পরিদর্শক রুহুল আমিন জানান, বুধবার সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে কক্ষ ভাড়া নেয় হৃদয়। বৃহস্পতিবার সকালও তাকে নাস্তা করতে দেখেছে রিসোর্টের লোকজন। কিন্তু দুপুরে রুম থেকে বের না হওয়াই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে দেখে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হৃদয়ের মরদেহ।

নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, কোনো একটা বিষয়ে পরিবারের সঙ্গে হৃদয়ের ঝগড়া হয়েছিল। ওই বিষয়ে তার মাকে ক্ষুদে বার্তাও পাঠিয়েছিলেন হৃদয়। তার মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সারাবাংলা/এমও

কক্সবাজার মোবাইল যুবকের আত্মহত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর